বিধান চন্দ্র পাল

তরুণ কবি, আবৃত্তিকার, লেখক, গবেষক ও সাংস্কৃতিককর্মী বিধান চন্দ্র পালের জন্ম রাজশাহীতে। স্কুলবেলা থেকেই কবিতা লেখায় হাতেখড়ি। পাশাপাশি আবৃত্তি ও উপস্থাপনার সঙ্গে যুক্ততা। দেয়ালপত্রিকা প্রকাশ, প্রতিযোগিতামূলক নানা অনুষ্ঠানে আবৃত্তি, উপস্থাপনা, অনুষ্ঠান পরিচালনা, পত্র-পত্রিকায় লেখালেখি এসব কর্মকাণ্ড তাঁকে নিজের পরিমন্ডল থেকে শুরু করে জাতীয় পর্যায়েও একজন তরুণ লেখক ও সাংস্কৃতিককর্মী হিসেবে পরিচিতি এনে দেয়। এ ছাড়া তিনি বিভিন্ন প্রজ্ঞাবান ব্যক্তিত্বের সান্নিধ্যে বিভিন্ন গবেষণা এবং উল্লেখযোগ্যসংখ্যক গন্থ প্রকাশে বিশেষ ভূমিকা পালন করেছেন। ‘নগরায়ণ ও নগর সরকার’, ‘আবার জেগে উঠবে মানুষ’, ‘প্রেরণা ও চেতনায়’, ‘ভূগঠনবিদ্যা’ তাঁর কয়েকটি উল্লেখযোগ্য বই।

বিধান চন্দ্র পাল

তরুণ কবি, আবৃত্তিকার, লেখক, গবেষক ও সাংস্কৃতিককর্মী বিধান চন্দ্র পালের জন্ম রাজশাহীতে। স্কুলবেলা থেকেই কবিতা লেখায় হাতেখড়ি। পাশাপাশি আবৃত্তি ও উপস্থাপনার সঙ্গে যুক্ততা। দেয়ালপত্রিকা প্রকাশ, প্রতিযোগিতামূলক নানা অনুষ্ঠানে আবৃত্তি, উপস্থাপনা, অনুষ্ঠান পরিচালনা, পত্র-পত্রিকায় লেখালেখি এসব কর্মকাণ্ড তাঁকে নিজের পরিমন্ডল থেকে শুরু করে জাতীয় পর্যায়েও একজন তরুণ লেখক ও সাংস্কৃতিককর্মী হিসেবে পরিচিতি এনে দেয়।
এ ছাড়া তিনি বিভিন্ন প্রজ্ঞাবান ব্যক্তিত্বের সান্নিধ্যে বিভিন্ন গবেষণা এবং উল্লেখযোগ্যসংখ্যক গন্থ প্রকাশে বিশেষ ভূমিকা পালন করেছেন।
‘নগরায়ণ ও নগর সরকার’, ‘আবার জেগে উঠবে মানুষ’, ‘প্রেরণা ও চেতনায়’, ‘ভূগঠনবিদ্যা’ তাঁর কয়েকটি উল্লেখযোগ্য বই।

View cart “আবার জেগে উঠবে মানুষ” has been added to your cart.

Showing all 5 Books